| |
               

মূল পাতা সারাদেশ সততা ও নৈতিকতা ছাড়া জীবনে সফলতা পাওয়া যায় না : প্রধান বিচারপতি


সততা ও নৈতিকতা ছাড়া জীবনে সফলতা পাওয়া যায় না : প্রধান বিচারপতি


রহমত নিউজ     06 September, 2023     07:14 PM    


সততা ও নৈতিকতা ছাড়া জীবনে সফলতা পাওয়া যায় না উল্লেখ করে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, ১৯৭১ সাল আমাদের গৌরব। একাত্তরের চেতনা মনে-প্রাণে ধারণ করতে হবে।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজের ছয়তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে কলেজ চত্বরে আলোচনা সভায় যোগ দেন। সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমান উল্লাহ আল হাদির সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু প্রমুখ। এর আগে সাতক্ষীরা জেলা জজ আদালত প্রাঙ্গণে বিচারপ্রার্থীদের জন্য নির্মিতব্য বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জের’ কাজের অগ্রগতি পরিদর্শন করেন প্রধান বিচারপতি। 

কলেজ জীবনের স্মৃতি তুলে ধরে প্রধান বিচারপতি বলেন, যদি কেউ আমাকে প্রশ্ন করে জীবনের সবচেয়ে ভালো দিনগুলো কোথায় কাটিয়েছি, জবাবে আমি বলব সাতক্ষীরায়। সাতক্ষীরায় কাটানো দুইবছর জীবনের শ্রেষ্ঠ সময় ছিল। আমি কুষ্টিয়ার ছোট্ট একটি গ্রাম থেকে সংগ্রাম করতে করতে দেশের প্রধান বিচারপতি হয়েছি। সংগ্রাম কখনও বিফলে যায় না। উপরে উঠতে গেলে সংগ্রাম করতে হবে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা সাতক্ষীরা সাতক্ষীরা সদর